রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

ফুলবাড়ী সীমান্তে গাঁজাসহ দুই নারী আটক

প্রকাশ: শুক্রবার, ৯ জুলাই, ২০২১ , ২:২১ অপরাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার কাশিপুর সীমান্তে বিজিবি অভিযান চালিয়ে গাঁজাসহ দুই নারী মাদক চোরাকারবারীকে আটক করেছে। শুক্রবার সকাল ৯ টার দিকে কাশিপুর ক্যাম্পের হাবিলদার মাসুদ রানার নেতৃত্বে বিজিবির টহলদল গোপন সংবাদ পেয়ে সীমান্তের ৯৪৩ নম্বর পিলারের নিকটবর্তী মধ্য-কাশিপুর প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন রাস্তা থেকে তাদের আটক করেন। আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর গ্রামের খোরশেদ আলমের স্ত্রী হেলেনা বেগম (৪৯) ও একই গ্রামের মোশারফ হোসেনের স্ত্রী হামিদা খাতুন (৪৮)। এসময় বিজিবির সদস্যরা তাদের কাছ থেকে ৩ কেজি গাঁজা দুইটি মোবাইল সিম ও নগদ ২ হাজার ৮৫ টাকা উদ্ধার করেন।
লালমনিরহাট ১৫ বিজিবির অধীন কাশিপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার ছাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আটক দুই নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে তাদেরকে ফুলবাড়ী থানায় সোপর্দ করা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_