মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

ফোন ফিরে পেয়ে পুলিশকে ধন্যবাদ পরিকল্পনামন্ত্রীর

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ , ২:৪১ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ছিনতাই হওয়া ফোন ফিরে পাওয়া প্রসঙ্গে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আমার বিশ্বাস ছিলো ফোনটা পাওয়া যাবে। ফোনটি আমি ফিরে পেয়েছি। এ জন্য পুলিশ বাহিনীকে ধনব্যাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা চমৎকার কাজ করেছেন। তার ফলেই আমি ফোনটি ফিরে পেয়েছি

সোমবার (১৯ জুলাই) পরিকল্পনা মন্ত্রণালয়ের এনইসি সম্মেলন কক্ষে পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলমকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এমএ মান্নান বলেন, পুলিশ বাহিনীর কাজে আমি মুগ্ধ ও খুশি। দুই মাস পর ফোন পেলাম। আইনশৃঙ্খলা বাহিনী আমার বিশ্বাসটা রক্ষা করেছে। এ জন্য অনেক ধন্যবাদ। আমার চেয়ে আমার ফোনটাই বেশি জনপ্রিয় হয়েছে।

এর আগে মে মাসের শেষ সপ্তাহে রাজধানীর বিজয় সরণি মোড় থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের হাত থেকে আইফোন কেড়ে নেয় এক ছিনতাইকারী। ছিনতাইয়ের ঘটনায় গত ১ জুন কাফরুল থানায় একটি মামলাও হয়।

পুলিশ জানিয়েছিলো, ফোনটি ছিনতাইয়ের পর কয়েক দফা হাত বদল হয়ে হাতিরপুলের একটি দোকানে গিয়েছিলো। সেই দোকান থেকে একজন ক্রেতা ফোনটি ৩০-৩৫ হাজার টাকায় কিনে নেন বলে জানিয়েছিল পুলিশ। তবে সেই ক্রেতার খোঁজ পাওয়া যাচ্ছিল না। তাকে না পাওয়ায় ফোনটি উদ্ধার করা যাচ্ছিলো না।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_