বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

বগুড়ার গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৯ জনের মৃত্যু

প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ , ১০:১৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বগুড়ার গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ১৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় আক্রান্ত হয়ে পাঁচজন এবং উপসর্গ নিয়ে ১৪ জন মারা গেছেন।

 

আজ মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন এসব তথ্য জানান।

করোনা উপসর্গ নিয়ে বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন ১৪ জন মারা যান।

 

অপরদিকে করোনায় মৃতরা হলেন- বগুড়ার শাজাহানপুরে রনজিদা বেগম (৪৮) এবং সদরের রুমানা বেগম (৩৮), নওগাঁর ইসমাইল হোসেন (৬০) ও জাহানারা বেগম (৬০), জয়পুরহাটের রাবেয়া বেগম (৬০)। এদের মধ্যে ইসমাইল, জাহানারা ও রাবেয়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল, রনজিদা সরকারি মোহাম্মদ আলী হাসপাতাল এবং রুমানা বেগম টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

 

ডা. তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৬৫০টি নমুনা পরীক্ষায় ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২২ দশমিক ১৫ শতাংশ। এদের মধ্যে সদরের ৭০ জন, শেরপুরের ২০ জন, আদমদীঘিতে ১০ জন, সারিয়াকান্দিতে ১০ জন, গাবতলীতে আটজন, শাজাহানপুরে ছয়জন, দুপচাঁচিয়ায় পাঁচজন, কাহালুতে চারজন, ধুনটে চারজন, সোনাতলায় তিনজন, শিবগঞ্জে দুজন এবং নন্দীগ্রামে দুজন। এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১৭৩ জন।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_