শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

বগুড়ায় করোনা ও উপসর্গ নিয়ে ২৪ জনের মৃত্যু

প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১ , ৬:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গত ২৪ ঘণ্টায় বগুড়ায় করোনা এবং উপসর্গ নিয়ে আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ছয়জন এবং উপসর্গ নিয়ে ১৮ জন মারা গেছেন। একই সময় আক্রান্ত হয়েছেন আরো ১৪৪ জন ও সুস্থ হয়েছেন ১৩৬ জন।

শনিবার (২৪ জুলাই) বেলা সাড়ে ১১টায় জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করেছেন।

করোনায় গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- দুপচাঁচিয়ার শিশির চন্দ্র (৭০), সদরের সরদার রহমতুল্লাহ (৮৩), শেরপুরের জাহানারা (৭৩), গাবতলীর সামেদ আলী (৯৫), শেরপুরের চাঁন মিয়া (৪৫) এবং সদরের সেলিনা (৬৯)। উপসর্গ নিয়ে মারা যাওয়া ১৮ জন বগুড়ার করোনা ডেডিকেটেড হাসপাতালগুলোতে চিকিৎসাধীন ছিলেন।

ডা. তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় জেলা দুটি পিসিআর ল্যাবে ৩৪৫ নমুনা পরীক্ষা করে নতুন ১৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে ২৮২ নমুনায় ১২৬ জন, ঢাকায় পাঠানো ৪৯ নমুনায় আটজন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৪ নমুনায় ১০ জনের করোনা শনাক্ত হয়েছে।

আক্রান্তের হার ৪১ দশমিক ৭৩ শতাংশ। আক্রান্তদের মধ্যে সদরের ১০০ জন, সোনাতলার ১৪ জন, গাবতলীর ১৩ জন, দুপচাঁচিয়ার ১০ জন, শাজাহানপুরের তিনজন এবং শিবগঞ্জ, আদমদীঘি, শেরপুর ও কাহালুর একজন করে রয়েছেন। এ ছাড়া একই সময়ে জেলায় সুস্থ হয়েছেন আরও ১৩৬ জন।

ডা. তুহিন আরো জানান, জেলায় এ পর্যন্ত ১৭ হাজার ৮৫২ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪২২ জন এবং ৫৩৩ জন মারা গেছে। বর্তমানে জেলায় ১ হাজার ৮৯৭ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_