রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

বরিশালের করোনা পরিস্থিতি মনিটরিং করবে টাস্ক ফোর্স কমিটি

প্রকাশ: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১ , ৪:২৩ অপরাহ্ণ , বিভাগ :
বরিশাল ব্যুরো ॥ করোনা রোগীর হ্রাস বৃদ্ধির সাথে সামঞ্জস্য রেখে হাসপাতালে শয্যা সংখ্যার সমন্বয় এবং চাহিদা মোতাবেক অক্সিজেন সাপ্লাই চেইন অব্যাহত রাখা ও সার্বিক করোনা পরিস্থিতি মনিটরিং করার জন্য বরিশাল বিভাগে টাস্ক ফোর্স গঠণ করা হয়েছে।
স্বাস্থ্য সেবার পরিকল্পনা বিভাগের যুগ্ম সচিব মোঃ অলিউল্লাহকে টাস্কফোর্সের আহবায়ক করা হয়েছে। এছাড়া বিভাগীয় স্বাস্থ্য পরিচালককে সদস্য সচিব এবং বরিশাল গণপূর্ত বিভাগ ও স্বাস্থ্য প্রকৌশল বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে কমিটির সদস্য করা হয়েছে।
শুক্রবার সকালে টাস্ক ফোর্সের সদস্য সচিব বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদেব লংমার দাস বলেন, ইতোমধ্যে আমরা কাজ শুরু করেছি। প্রতি মূহুর্ত আমরা বিভাগের করোনার সার্বিক পরিস্থিতি মনিটরিং করছি এবং যেকোন সংকট নিরসনে দ্রুত পদপে গ্রহণ করা হচ্ছে।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_