রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

বরিশালে জন্ম নেয়া দুই মাথা ও তিন পা যুক্ত শিশুর মৃত্যু

প্রকাশ: বুধবার, ৭ জুলাই, ২০২১ , ১:৩২ অপরাহ্ণ , বিভাগ :

বরিশাল ব্যুরো ॥ নগরীর ইসলামিয়া হাসপাতালে সিজারের মাধ্যমে জন্মগ্রহণ করা দুই মাথা ও তিন পা যুক্ত শিশুটি কয়েক ঘন্টার মধ্যেই মারা গেছে। নগরের মুসলিম গোরস্থানে মঙ্গলবার দিবাগত রাতে তার দাফন করা হয়েছে বলে জানিয়েছেন শিশুটির বাবা আব্দুল জলিল।
এরআগে মঙ্গলবার সন্ধ্যার পরে নগরীর ইসলামিয়া হাসপাতালে সিজারের মাধ্যমে শিশুটি ভূমিষ্ট হয়। পরে শারিরীক সমস্যার কারনে শিশুটিকে রাতে শেবাচিম হাসপাতালে ভর্তির পর ওয়ার্ডে নেওয়ার কিছুক্ষণের মধ্যে শিশুটি মারা যায়। ওই শিশুর স্বজনরা জানান, পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বকশির ঘটিচর এলাকার বাসিন্দা আব্দুল জলিলের স্ত্রী শারমিন বেগম (৩৫) গর্ভধারন কালের বয়স পাঁচ মাস হওয়ার পর স্থানীয় চিকিৎসকের স্মরনাপন্ন হন। এসময় পরীা-নিরীার মাধ্যমে দুটি মাথা থাকার কথা স্বজনরা জানতে পারেন। পরবর্তীতে পিরোজপুরে চিকিৎসকের স্মরনাপন্ন হলে তারা দুটি বাচ্চার কথা বলেন।
এরপর মঙ্গলবার (৬ জুলাই) বরিশালের গাইনী চিকিৎসক ডাঃ তানিয়া আফরোজের স্মরনাপন্ন হন শারমিন। এসময় তিনি পরীা-নিরীা করে জোড়া লাগানো দু’মাথা ওয়ালা বাচ্চার বিষয়টি নিশ্চিত হয়ে সিজারের মাধ্যমে বাচ্চা প্রসব করান। ইসলামিয়া হাসপাতাল সূত্রে জানা গেছে, ওই নারী পুর্ণাঙ্গ সময়েই বাচ্চা প্রসব করেছেন। সিজারের পর কিছুটা রক্তের সংকট দেখা দিলেও বর্তমানে তিনি সুস্থ্য রয়েছেন।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_