রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ রাজশাহী মেডিকেলে একদিনে ৪ মৃত্যু ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে লিভারপুল ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক দ্রুত হেঁচকি উঠা বন্ধের ঘরোয়া উপায়

বরিশালে ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু

প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ , ৬:০৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে।

 

হাসপাতালের পরিচালক কার্যালয় থেকে জানা যায়, সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। ওই সময়ের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭ জন রোগী। যাদের মধ্যে ১২ জন পজিটিভ ছিল।

এসময়ে বিভিন্ন উপসর্গ নিয়ে ৫৩ জন রোগী করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছেন। যাদের মধ্যে ২৬ জন করোনা পজিটিভ। ২২ টি আইসিইউ বেডে চিকিৎসাধীন রয়েছেন মুর্মূর্ষু ২২ রোগী।

মঙ্গলবার সকাল পর্যন্ত করোনা ওয়ার্ডে মোট চিকিৎসাধীন ৩১১ রোগীর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ৯৮ জনের। বাকীরা উপসর্গ নিয়ে আইসোলেশনে রয়েছেন।

এদিকে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবের প্রকাশিত গত সোমবার রাতের সব শেষ রিপোর্টে ২০০ জনের নমূনা পরীক্ষার মধ্যে ১১০ জনের করোনা পজিটিভ হয়েছে। শনাক্তের হার ৫৫ শতাংশ।

২০২০ সালের মার্চ থেকে এ পর্যন্ত মেডিকেলের করোনা ওয়ার্ডে মোট ভর্তি ছিল ৫ হাজার ৪৩২ জন। এদের মধ্যে ১ হাজার ৫৭৩ জনের ছিল পজিটিভ। ছাড়পত্র নিয়েছে ৪ হাজার ২৫৮ জন। এদের মধ্যে পজিটিভ ছিল ১ হাজার ২৫৭ জন। ৮৫৫ জন ব্যক্তির মৃত্যু হয়েছে। যার মধ্যে করোনা পজিটিভ ছিল ২৩১ জনের।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_