বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

বরিশাল শের-ই বাংলা মেডিকেলের করোনা ওয়ার্ডে আরও ১০ রোগীর মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ , ১২:০৮ অপরাহ্ণ , বিভাগ :


বরিশাল ব্যুরো॥ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে বিগত ২৪ ঘণ্টায় আরও ১০ রোগীর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিল ২১৭ রোগী। এদিকে মেডিকেল কলেজের আরটি পিসিআর ল্যাবে শনাক্তের হার কিছুটা কমে ৫১.৮৫ ভাগে নেমেছে।
হাসপাতালের পরিচালক কার্যালয় সূত্র জানায়, বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত মেডিকেলের করোনা ওয়ার্ডে ১০ রোগীর মৃত্যু হয়েছে। একই সময়ে নানা উপসর্গ নিয়ে করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছে ৪৫ রোগী। করোনা ওয়ার্ড থেকে বিগত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছে ২৮ জন। বৃহস্পতিবার সকাল পর্যন্ত করোনা ওয়ার্ডে চিৎিসাধীন ছিল ২১৭ রোগী।এদিকে মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বুধবার রাতে প্রকাশিত সবশেষ রিপোর্টে ১৮৯ নমুনা পরীায় ৯৮ জনের করোনা শনাক্ত হয়েছে।শনাক্তের হার ৫১.৮৫ ভাগ।এর আগে মঙ্গলবার রাতে পিসিআর ল্যাবের নমুনা পরীার রিপোর্টে করোনা শনাক্তের হার ছিল ৬৯.৬৭ ভাগ এবং সোমবারের রিপোর্টে শনাক্ত হয়েছে সর্বাধিক ৭৩.৯৩ ভাগ।ৃৃগত বছরের মার্চ থেকে এ পর্যন্ত শেবাচিমের করোনা ওয়ার্ডে মোট ৭৯৬ রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে ২১৮ জন করোনা পজিটিভ ছিল।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_