বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

বিধিনিষেধের চতুর্থ দিনে আধা বেলায় রাজধানীতে গ্রেপ্তার ৪২৯

প্রকাশ: রবিবার, ৪ জুলাই, ২০২১ , ১০:৪৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনা সংক্রমণ রোধে কঠোর দেশজুড়ে চলমান কঠোর লকডাউনের চতুর্থ দিনে রোববার রাজধানীতে আগের দুই দিনের চেয়ে রাস্তায় মানুষের উপস্থিতি একটু বেশি। অনেকে জরুরি প্রয়োজনে রাস্তায় বের হলেও আগের তিনদিনের মতো রোববারও কেউ কেউ কোনো কাজ ছাড়াই বের হয়েছিলেন রাস্তায়। আর এদের ঠেকাতে তৎপর ছিল আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও।

 

আজ রোববার বেলা ১২টা পর্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া রাস্তায় বের হওয়ায় রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় অবধি তিন শতাধিক গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ছাড়া ৮ লাখ টাকারও বেশি জরিমানা করা হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের এডিসি (মিডিয়া) ইফতেখায়রুল ইসলাম জানান, লকডাউনের বিধি-নিষেধ বাস্তবায়নে নানা সংস্থা দায়িত্ব পালন করছে। চেকপোস্ট ছাড়াও পুলিশের ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম চালাচ্ছে। রোববার বেলা ১২টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪২৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া ৩০৯টি গাড়িকে মামলা দেওয়া হয়েছে। এর পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে ৮ লাখ ৬৯ হাজার ৫০০ টাকা।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_