মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

বিরামপুরে মটর শ্রমিক ও কুলি পরিবারের মাঝে সরকারি খাদ্যদ্রব‍্য প্রদান 

প্রকাশ: বুধবার, ২৮ জুলাই, ২০২১ , ৮:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে বুধবার (২৮ জুলাই) মটর শ্রমিক ও কুলি পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যদ্রব‍্য বিতরণ করা হয়েছে। চলমান কোভিড-১৯ করোনা ভাইরাস পরিস্থিতিতে সাময়িক কর্মহীন ২৭০টি মটর শ্রমিক ও ৯২টি কুলি পরিবারের মাঝে সরকারি এ খাদ্যদ্রব‍্য প্রদান করা হয়। বিতরণকৃত খাদ‍্যের প্রতিটি প‍্যাকেটে ১০কেজি চাল, ১কেজি আটা, ১কেজি ডাল, ১কেজি তেল, ১কেজি চিনি, ১কেজি লবণ ও ১প‍্যাকেট সেমাই দেওয়া হয়।
বুধবার সকাল ১১টায় এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক। উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজু এবং পৌর মেয়র অধ্যাপক আক্কাস আলী।
এতে আরো উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলছুম বানু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার কাউছার আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু, বিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিহুর রহমান, মটর শ্রমিক ইউনিয়নের উপজেলা সভাপতি এমদাদুল হক, সাংগঠনিক সম্পাদক মুকুল সরকার, কার্যকরি সদস্য আলী হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রহমান রয়েল সহ উপজেলার মটর শ্রমিক ও কুলিবৃন্দ।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_