বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥ সুজানগরে ৫৬টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে

ভোগান্তি কমাতে হাট উন্নয়ন তহবিলের টাকায় পাকেরহাটে শুরু হচ্ছে রাস্তার উন্নয়ন কাজ

প্রকাশ: বুধবার, ৭ জুলাই, ২০২১ , ১০:৩৪ পূর্বাহ্ণ , বিভাগ :

 

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামা উপজেলার প্রধান বাণিজ্যিক কেন্দ্র পাকেরহাটে ভোগান্তি কমাতে হাট উন্নয়ন তহবিলের টাকায় শুরু হচ্ছে রাস্তার উন্নয়ন কাজ ও সংস্কার হচ্ছে ড্রেন।

সম্প্রতি ভোগান্তির বিষয়টি প্রশাসন ও জনপ্রতিনিধিদের নজরে আসলে তাঁরা বুধবার (০৭ জুন) দুপুরে পাকেরহাট বড় মসজিদ থেকে সোনালী ব্যাংক, আজগার মেম্বার মিল থেকে ছাগলহাটি, বেলতলী থেকে ব্র্যাক অফিস পাকা রাস্তা নির্মাণ এবং ড্রেন নির্মাণের জন্য জায়গা পরিমাপ করে পরিকল্পনা ও ডিজাইন প্রণয়ন করেন।

এসময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম , উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন-অর-রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ, উপ-সহকারী প্রকৌশলী তাপস কুমার বাগচী ও ইউপি সদস্য শাহাজাহান পাটোয়ারী।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, জনগণের ভোগান্তি লাঘবে দ্রুত সময়ের মধ্যে রাস্তা ও ড্রেন নির্মাণ এবং ড্রেন সংস্কার কাজ শুরু করা হবে।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_