মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন! মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে ১৩৮ ব্যক্তিকে ৭৬ হাজার ৮০০ টাকার অর্থদন্ড নোয়াখালীতে করোনায় আজও ২ জনের মৃত্যু,নতুন শনাক্ত ২২১ ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া অনুমতি ছাড়া বিদেশ যেতে পারবেন না আর্থিক প্রতিষ্ঠানের এমডিরা শ্রীমঙ্গলে নতুন করে আরো ৩০ জনের শরীরে করোনা শনাক্ত সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ

মমেক হাসপাতালে করোনা ইউনিটে ১৫ জনের মৃত্যু

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় আরও ১৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৫ জন আর উপসর্গ নিয়ে ১০ জন মারা যান।

করোনা ইউনিটের ফোকালপারসন ডা. মহিউদ্দিন খান মুন এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনা আক্রান্ত হয়ে মৃতরা হলেন- ময়মনসিংহ সদরের কোহিনুর (৪০), অঞ্জলি (৮০) ও শরফুদ্দিন আহমেদ (৮৪), ত্রিশাল উপজেলার রিয়াদ (৬০) এবং টাঙ্গাইল মধুপুর উপজেলার আবু সাঈদ (৬০)।

এছাড়া সন্দেহজনক উপসর্গ নিয়ে যারা মারা গেছেন, তারা হলেন- ময়মনসিংহ সদরের সুরতজান (৪২), হেলাল উদ্দিন (৯২), আব্দুল জব্বার (৮০), গৌরীপুর উপজেলার রফিক (৫০), গফরগাঁও উপজেলার নিজাম উদ্দিন (৬৫) ও ফুলবাড়িয়া উপজেলার আব্দুল মজিদ (১০৫), নেত্রকোনা সদরের আবুল হোসেইন (৬৫), পুর্বধলা উপজেলার শামীম তালুকদার (৫০) ও শামসুল হক (৬৮) এবং শেরপুর নকলা উপজেলার এনামুল হক (৬৫)।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, করোনা ডেডিকেটেড ইউনিটে নতুন ৫৫ জন ভর্তিসহ এখন পর্যন্ত ৩৮১ জন এবং আইসিইউতে ২০ জন চিকিৎসাধীন।

এদিকে সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ১ হাজার ২৭২টি নমুনা পরীক্ষায় আরও ২৮৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ২২.৪৮ শতাংশ।

সূত্রঃ দেশ রুপান্তর


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_