মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

মাস্ক না পরায় পার্বতীপুরে ৪৫ জনকে জরিমানা

প্রকাশ: শনিবার, ৩ জুলাই, ২০২১ , ১২:৫৬ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : করোনা সংক্রমণ প্রতিরোধে ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে পার্বতীপুর উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় ৪৫ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ শনিবার সকাল থেকেই বিকেল পর্যন্ত ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে গাড়ি চালক, ব্যবসায়ী, পথচারীদেরকে স্বাস্থ্যবিধি বিষয়ে সরকারি নির্দেশনা প্রদান করা হয়। গত ৩ দিনে মাস্ক না পরার কারনে ৪৫টি মামলায় ২৪ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালত।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ জানান, জরুরি প্রয়োজন ছাড়া, মাস্ক না পরায় স্বাস্থ্যবিধি না মানায় এ অর্থদন্ড। সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_