শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

মেসির সামনে গোল্ডেন বুটের হাতছানি

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ , ৮:৫২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কোপা আমেরিকার ফাইনালে উঠেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। ফাইনালে তাদের প্রতিপক্ষ ব্রাজিল। দেশের হয়ে প্রথম ট্রফি জয় এবং সেটি যদি হয় ব্রাজিলকে হারিয়ে তা হলে তো কথাই নেই। মেসি প্রাণপণ চেষ্টা করবেন ব্রাজিলের মাটিতে ব্রাজিলকে হারিয়ে ট্রফিটা দেশে নিয়ে যেতে। মেসির সামনে রয়েছে গোল্ডেন বুট জয়ের হাতছানি।

 

শিরোপা জেতার লক্ষ্যে গোল্ডেন বুট কে জিতলেন তা নিয়ে নিশ্চয়ই কোনো মাথাব্যথা নেই মেসির। তার চাই ট্রফি। ফাইনালে গোল করলে এমনিতেই ব্যক্তিগত সেরা গোলদাতার ট্রফিটা নিশ্চিত হবে তার। এমন কী গোল না করলেও হতে পারে। কারণ ৪ গোল নিয়ে তিনিই আছেন শীর্ষে। তার পেছনে যে আছেন সেই লাউতারো মার্টিনেজের গোল ৩টি। মেসিকে টপকাতে হলে মার্টিনেজকে ফাইনালে গোল করতে হবে দুটি। একটি করলে হবে সমান সমান।

 

ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ ব্রাজিলের নেইমার ও লুকাস পাকুয়েতার দুটি করে গোল। মেসির সমান্তরালে আসতে তাদের করতে হবে ডাবল। তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচের দুই দল পেরুর আন্দ্রে কারিল্লো ও গিয়ানলুকা লাপাদুলা এবং কলম্বিয়ার লুইজ দিয়াজেরও দুটি করে গোল। মেসিকে টপকিয়ে গোল্ডেন বুট জেতা কঠিন নেইমার, পাকুয়েতাসহ দুই গোল করা ৫ জনের। মেসির সতীর্থ লাউতারো মার্টিনেজের একটা সুযোগ থাকবে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_