বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥ সুজানগরে ৫৬টি মন্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে বেগমগঞ্জে অস্ত্র-গুলিসহ কিশোর গ্যাং সদস্য গ্রেফতার আসামী পরিবহণকারী মাইক্রোবাসে সিলিন্ডার বিস্ফোরণে ২ পুলিশ কনস্টেবল দগ্ধ ধনেপাতায় রয়েছে যেসব স্বাস্থ্য উপকারিতা

ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন!

প্রকাশ: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ , ৪:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলতি মৌসুমের মেগা ট্রান্সফার তথা দলবদলটি করতে যাচ্ছেন ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেইন। ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব টটেনহ্যাম হটস্পারেরও অধিনায়ক তিনি।

 

টটেনহ্যামের ঘরের ছেলেতে পরিণত হয়েছিলেন তিনি। কিন্তু ব্রিটিশ মিডিয়ার রিপোর্ট, ১৯০ মিলিয়ন ইউরোয় (প্রায় ১ হাজার ৯০৩ কোটি টাকা) ম্যানচেস্টার সিটিতে যোগ দিচ্ছেন কেইন।

প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়ন ম্যানসিটি। হ্যারি কেইন যোগ দিলে আগামী মৌসুমে আরও শক্তিশালী হয়ে উঠবে দলটি। স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, টটেনহ্যামের চেয়ারম্যান ড্যানিয়েল লেভি নাকি হ্যারি কেইনকে ক্লাব ছাড়ার অনুমতিও দিয়ে দিয়েছেন।

 

নতুন মৌসুম শুরুর আগেই হ্যারি কেইন তার ক্লাবের কাছে প্রকাশ করেছেন যে, তিনি আর টটেনহ্যামে থাকতে চান না। তিনি চান ট্রফি জয়ের চ্যালেঞ্জ নিতে। এ কারণে ট্রফি জয় করা যায়, এমন কোনো ক্লাবে যোগদান করতে।

 

ব্রিটিশ পত্রিকা দ্য সান জানিয়েছে, ১৯০ মিলিয়ন ইউরোর বিনিময়ে টটেনহ্যাম থেকে ম্যানসিটিতে যোগ দিতে চলেছেন তিনি। শুধু তাই নয়, সিটির সঙ্গে চার কিংবা পাঁচ বছরের চুক্তি করতে যাচ্ছেন তিনি। পারিশ্রমিক হবে সপ্তাহে ৪ লাখ ইউরো।

 

সদ্য সমাপ্ত ইউরো চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত খেলেছিলেন হ্যারি কেইন। দলকে প্রথমবারেরমত তুলে এনেছিলেন ইউরোর ফাইনালে। যদিও ফাইনালে এসে ইতালির কাছে টাইব্রেকারে হেরে যেতে হয়েছিল কেইনদের। দুর্দান্ত পারফরম্যান্স করে সবার নজর কেড়ে নেন ইংলিশ অধিনায়ক।

 

ইউরোর শুরুর আগেই গ্যারি নেভিলেকে দেয়া এক সাক্ষাৎকারে কেইন বলেছিলেন, ‘টটেনহ্যামের সঙ্গে আমার সম্পর্কটা শেষ পর্যায়ে চলে এসেছে। আমি চাই আরও বড় ক্লাবের হয়ে বড় ম্যাচ খেলতে।’


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_