রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঘাটাইলে খাদ্য সহায়তা পেল ২৫০ দুস্থ পরিবার রাজশাহী মেডিকেলে একদিনে ৪ মৃত্যু ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে লিভারপুল ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক

ময়মনসিংহ মেডিক্যালে করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু

প্রকাশ: সোমবার, ১২ জুলাই, ২০২১ , ৪:৪১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৬ জনের করোনা পজিটিভ ছিল। উপসর্গ নিয়ে মারা গেছেন ১১ জন। এ ছাড়া জেলায় নতুন করে করোনা শনাক্ত হয়েছে আরও ২৬৩ জনের।

 

আজ সোমবার (১২ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

 

তিনি জানান, ১১ জুলাই সকাল ৮টা থেকে ১২ জুলাই সকাল ৮টার মধ্যে হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন ১৭ জনের মৃত্যু হয়েছে। এখন এই হাসপাতালের আইসিইউতে ২২ জনসহ মোট ৪১৬ জন চিকিৎসাধীন আছেন। নতুন ভর্তি হয়েছেন ৬১ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯১ জন।

 

এদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব ও হাসপাতালে অ্যান্টিজেন টেস্টে মোট ৮১৬টি নমুনা পরীক্ষা করে আরও ২৬৩ জনের করোনা শনাক্ত হয়। শনাক্তের হার ৩৩ শতাংশ। গতকালের তুলনায় ১ শতাংশ কমেছে ।

 


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_