রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

যশোর জেনারেল হাসপাতালে ২৪ ঘণ্টায় ৭ জনের মৃত্যু

প্রকাশ: রবিবার, ১১ জুলাই, ২০২১ , ৭:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যশোর জেনারেল হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় ও উপসর্গে মৃত্যু কমেছে।

 

গতকাল শনিবার (১০ জুলাই) থেকে আজ রবিবার (১১ জুলাই) সকাল পর্যন্ত এই হাসপাতালে মোট সাতজন মারা গেছেন। তাদের মধ্যে ছয়জন করোনায় এবং এক জনের উপসর্গে মৃত্যু হয়েছে।

 

আজ রবিবার সকালে যশোর জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. আরিফ আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

 

গত এক সপ্তাহে যশোর জেনারেল হাসপাতালে প্রতিদিনই মৃত্যুর সংখ্যা দশের ওপরে ছিল। গত ৪ জুলাই ১৭ জন (করোনায় সাত), ৫ জুলাই ১১ জন (করোনায় ছয়), ৬ জুলাই ১২ জন (করোনায় ছয়), ৭ জুলাই ১৪ জন (করোনায় ছয়), ৮ জুলাই ১১ জন (করোনায় ছয়), ৯ জুলাই ১২ জন (করোনায় সাত) ও ১০ জুলাই ১২ জনের (করোনায় ১০) মৃত্যুর খবর পাওয়া যায়।

 

ডা. আরিফ আহমেদ জানান, গত ২৪ ঘণ্টায় হাসপা তালের রেড জোনে ৩৩ জন ভর্তি হয়েছেন। এই ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন ১৬৮ জন। এছাড়া ইয়েলো জোনে গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৪০ জন। এই ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন ৮১ জন।

 

গত ২৪ ঘণ্টায় করোনা মৃতদের পাঁচ জনই নারী। এছাড়া উপসর্গ নিয়ে মারা যাওয়া একজনও নারী। তাদের বয়স ২৩ থেকে ৬৫ বছরের মধ্যে।

 

ডা. আরিফ বলেন, গত ২৪ ঘণ্টার মৃতের সংখ্যা দেখে বলা যাবে না যে পরিস্থিতি উন্নতির দিকে। যদি ধারাবাহিকভাবে মৃত্যুর সংখ্যা কমতে থাকে, তবেই বলা যাবে পরিস্থিতি ভালো।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_