রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

রাজারহাটে কোরবানি প্রোগ্রামের ইকো ইউএসএ  অর্থায়নে মাস্ক-মাংস,চাল বিতরণ 

প্রকাশ: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১ , ৩:০৮ পূর্বাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় আজ পবিত্র ঈদ-উল আজহার দিনে চার শতাধিক হতদরিদ্র পরিবার মাস্ক,মাংস চাল, ঈদ উপহার পেয়েছে। রাজারহাট উপজেলার ঘড়িয়াল ডাঙ্গা ইউপির চর গতিশম এলাকায় ইকো কোরবানি (ইউএসএ) প্রোগ্রামের অর্থায়নে বাংলাদেশ শিক্ষামূলক দাতব্য ও মানবিক সংস্থা রাজারহাট শাখার বাস্তবায়নে নদীভাঙ্গন বসতভিটাহারা অসহায় দুস্থ পরিবারের মাঝে তিন কেজী চিকণ চাল ১ কেজী মাংস এবং তিনশত পঞ্চাশটি অসহায় পরিবারকে দুস্থ ১ টি মাস্ক, ১ কেজী মাংস বিতরণ করেন ইউপি সদস্য মোঃসহিদুল ইসলাম।
বুধবার পবিত্র ঈদ-উল আজহার দিনে কোরবানি বঞ্চিত পরিবারের জন্য কোরবানি ইকো’র অর্থায়নে চারশত হতদরিদ্র দুস্থদের জন্য তিনটি গরু কোরবানি করা হয়েছে।কোরবানিকৃত তিনটি গরুর মাংস তালিকাভুক্ত পরিবারের মাঝে বিতরণ হয়।গত ১৮ জুলাই ওই সংস্থার পক্ষ থেকে ৯২জন হতদরিদ্র পরিবারকে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক বিপ্লব আলী, তাইজুল ইসলাম, মাঈদুল ইসলাম,দফাদার মজিবর, নজরুল, কাশেম মোল্লাসহ গণ্যমান্যব্যক্তিবর্গ।বিতরণকালে ঘড়িয়াল ডাঙ্গা ইউনিয়ন পরিষদ সদস্য সহিদুল ইসলাম বলেন সংস্থাটি অনেক পুরোনো, আমার নির্বাচিত এলাকায় তিস্তা নদীতে বিলিন হয়েছে অনেক পরিবার, আমাদের অনেকের কোরবানি দেয়ার টাকা নাই, তারপর জানতে পারি ইকো, নামে একটি সংস্থা আছে আমি সেখানে একাধিকবার যোগাযোগ করি, তারপরে জনপ্রতিনিধি হিসেবে তালিকায় দেই।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_