রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

র‌্যাবের হাতে নিষিদ্ধ ঘোষিত মাদক এ্যাম্পল ইঞ্জেকশনসহ আটক ১

প্রকাশ: বুধবার, ৭ জুলাই, ২০২১ , ৪:১১ অপরাহ্ণ , বিভাগ :
 

স্টাফ রিপোর্টার নয়ন ঘোষ

লকডাউনে থেমে নেই চাঁপাইনবাবগঞ্জের মাদক ও চোরাকারবারিরা। র‌্যাব, বিজিবি, পুলিশ, ডিবিসহ আইনশৃঙ্খলা বাহিনী বিশেষ লকডাউনেও বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে কোটি কোটি টাকা মূল্যের মাদকসহ আসামি আটক করে মামলা দিচ্ছে। তবু যেন থামছে না মাদক পাচার, বিক্রি, সেবন।

এরই ধারাবাহিকতায় ৭ জুলাই বুধবার বিকেল সাড়ে ৩ টার দিকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাট ইউপির ৫ নং ওয়ার্ড বিশ্বনাথপুর মুন্নাপাড়ার মৃত আলতাজ মাস্টারের বাড়ীর সামনে রাস্তায় অভিযান চালায় র‌্যাব।

এ সময় ২৫০ পিস নিষিদ্ধ ঘোষিত মাদক এ্যাম্পল ইনজেকশনসহ শিবনগর কাইট্রাপাড়ার মাহিদুর রহমান (৪০) নামে ১ ব্যক্তিকে আটক করে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অপারেশন দল। উদ্ধার মাদকের আনুমানিক মূল্য ৫০ হাজার টাকা।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাহিদুর মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_