রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

লকডাউনের ৫ম দিনে হিলিতে ভ্রাম্যমাণ আদালতের মামলা ও জরিমানা

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ১১:৪২ পূর্বাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি:
চলমান লকডাউনের পঞ্চম দিনে দিনাজপুরের হাকিমপুর, হিলিতে স্বাস্থ্যবিধি না মানা, সরকারি বিধিনিষেধ অমান্য করাসহ নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখার অপরাধে ১৪ জনকে ২৭০০ টাকা, ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা কাজে নিয়োজিত থাকায় ১ জনকে ২০০০ টাকা জরিমানা ও ২ দুই জন মাদক সেবনকারীকে ৬ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

সোমবার (০৫ জুলাই) পৌর এলাকা, সাতকুড়ি, মংলা বাজার, ও ডাংঙ্গাপাড়া এলাকায় পুলিশ ও বিজিবি সদস্যদের সঙ্গে নিয়ে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নূর-এ আলম তাদের এই জরিমানা ও কারাদন্ড প্রদান করেন।

হাকিমপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর-এ আলম বলেন, হিলিতে দিন দিন করোনা সংক্রামনের হার বৃদ্ধি পাচ্ছে। এমন অবস্থায় চলমান কঠোর লকডাউন এর শুরু থেকে করোনার সংক্রামন রোধে সরকারি নির্দেশনা মানা, স্বাস্থ্য বিধি নিশ্চিত ও মাস্ক ব্যবহারে বাধ্য করাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও মামলা অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, অভিযান চলাকালীন সময়ে পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন এলাকায়, চলমান লকডাউন এর বিধিনিষেধ না মানা, নির্ধারিত সময়ের পরে দোকান খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানায় ০৮ টি মামলায় ১৪ জনকে দুই হাজার সাতশত টাকা জরিমাা এবং উপজেলার ডাংগাপাড়া বাজারে মেসার্স কোবাদ ফার্মাসির সত্বাধীকারী ডাঃ মোঃ শফিকুল ইসলামকে ভুয়া ডাক্তার পরিচয় দিয়ে চিকিৎসা কাজে নিয়োজিত থাকার অপরাধে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়া ২ জন মাদক সেবনকারীকে ৬ মাসের কারাদন্ড প্রদান করা হয়েছে। করোনা সংক্রামন রোধে এধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_