মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

লকডাউন বাস্তবায়নে খানসামা উপজেলায় ছুটে চলছেন এসিল্যান্ড মো:মারুফ হাসান

প্রকাশ: শনিবার, ৩১ জুলাই, ২০২১ , ৮:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: করোনা সংক্রমণ হার কমাতে ও সরকারী নির্দেশনা অনুযায়ী লকডাউন বাস্তবায়নে দিনাজপুরের খানসামা উপজেলায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা ও বাজার মনিটরিং-এ নিয়মিত ছুটে চলছেন নবাগত এসিল্যান্ড মো. মারুফ হাসান।

গত ২৩জুলাই সকাল ৬টা থেকে এই বিধি নিষেধ শুরু করা হয়েছে। সরকারের এসব নির্দেশনা বাস্তবায়নে ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামের পাশাপাশি এসিল্যান্ড মো:মারুফ হাসান বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করছেন।

নবাগত এসিল্যান্ড মারুফ হাসান খানসামা উপজেলায় যোগদানের পর গত ২৫ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত ৬দিনে বিভিন্ন স্থান ও বাজারে মোবাইল কোর্ট পরিচালনা করে ৩৩ টি মামলায় ২৪,২৫০ টাকা অর্থদন্ড আদায় করেন এবং স্বাস্থ্য বিধি মানাতে সচেতনতা মূলক কার্যক্রম পরিচালনা করতেছেন।

এসিল্যান্ড মারুফ হাসান বলেন, প্রিয় খানসামা উপজেলাবাসীর কাছে অনুরোধ আপনারা সরকার নির্দেশিত বিধি-নিষেধ গুলো মেনে চলুন।অযথা বাহিরে ঘোরাঘুরি না করে পরিবার পরিজনকে সময় দিন। প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করুন। জরিমানার ভয়ে নয়, সকলের সচেতনতাই করোনা থেকে নিরাপদ রাখবে।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_