বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কোভিশিল্ড টিকার স্বীকৃতি দিল যুক্তরাজ্য বিদেশে কয়লা বিদ্যুৎকেন্দ্র নির্মাণ না করার ঘোষণা চীনের টস জিতে ব্যাটিংয়ে হায়দরাবাদ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি

লালমনিরহাটে টিসিবির পণ্য ক্রয় থেকে বঞ্চিত অসহায়রা স্বাস্থ্য বিধি মানছেন না

প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ , ২:১৭ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ লাভলু শেখ  লালমনিরহাট থেকে।
লালমনিরহাটে টিসিবির পণ্য ক্রয় থেকে বঞ্চিত অসহায়রা স্বাস্থ্য বিধি মানছেন  না। নিয়ম না মেনে একব্যাক্তিকে একাধিক প্যাকেজ দেওয়া হলেও, অসহায় অনেকেই পাচ্ছেন না ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের এই সুবিধা। স্বাস্থ্যবিধি তো মানা হচ্ছেই না।
সোমবার  ১২ জুলাই বিকেলে, লালমনিরহাট সদর উপজেলা পরিষদ চত্বরে জেলা মার্কেটিং অফিসার আব্দুর রহিমের উপস্থিতিতে, নিয়মবহির্ভূত ভাবে এক ব্যাংকের কর্মচারী কাটুন বোঝাই টিসিবির সয়াবিন তেল রিকশায় নিয়ে যেতে দেখা যায়। একইসময় মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত , ও দরিদ্র পরিবারগুলোর মানুষেরা  টিসিবির পণ্য ক্রয়ের জন্য লম্বা লাইনে দাঁড়িয়েছে প্রখর রোদ ও তীব্র গরমে। জেলা মার্কেটিং অফিসার উপস্থিত থাকা অবস্থায় অনেককেই লাইনে না দাঁড়িয়েই টিসিবির পণ্য কিনতে দেখা যায়। সাংবাদিক কে দেখে লাইনে দাঁড়ানো পৌর শহরের সাহেব আলী, সাদ্দামসহ অনেকেই বলেন, লাইনে না দাঁড়িয়ে অনেকেই এভাবে টিসিবির পন্য কিনে নিচ্ছেন। আর আমরা অসহায়রা দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েও মালামাল ক্রয় করতে পারছি না।  শুনেছি এ সব সুবিধা আমাদের জন্য অথচ আমরাই পাই না।
এ বিষয়ে জেলা মার্কেটিং অফিসার আব্দুর রহিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি মন্তব্য করতে রাজি হয়নি।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_