রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

লালমনিরহাট জেলায় শ্রেষ্ট এস আই নুর আলম সরকার পূরস্কৃত

প্রকাশ: শনিবার, ১৭ জুলাই, ২০২১ , ১২:১২ অপরাহ্ণ , বিভাগ :
মোঃলাভলু শেখ  লালমনিরহাট থেকে।
 লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা  বেগম জুন/২০২১ খ্রিঃ মাসের পারফরমেন্সের ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে সার্বিক মূল্যায়নে লালমনিরহাট সদর থানায় কর্মরত এসআই মোঃ নুর আলম সরকার কে শ্রেষ্ঠ এসআই হিসাবে গত ১৫ জুলাই বৃহস্পতিবার বিকেলে  সম্মাননা স্মারক/পুরস্কৃার প্রদান করেন।
জানা গেছে, এস আই মোঃ নুর আলম সরকার লালমনিরহাটের হাতীবান্ধা থানায় যোগদানের পর থেকে তিনি মাদকের উপর কঠোর অবস্হান নেন। হাতীবান্ধা থানায় থাকাকালীন  মাদক ও মাদক পাচারকারীদের গ্রেফতার মাদক দ্রব্য আটক করে শতাধিক মামলা করেছেন। গত বছর তিনি লালমনিরহাট সদর থানায় যোগদানের পর লালমনিরহাট পুলিশ সুপার ও সদর থানার ওসি শাহাআলম এর দিক নিদেশনায় লালমনিরহাটের মাদকের  আস্তানা গুলোতে বিশেষ অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদক ও মাদক পাচারকারীদের আটক এবং মাদক মামলা দিয়ে বেশ প্রশংসিত হয়েছেন। অপরদিকে লালমনিরহাট পুলিশ  সুপার তার কার্মকান্ড পর্যালোচনা করে তাকে  শ্রেষ্ঠ এস আই হিসেবে পুরস্কৃত করেছেন। এস আই মোঃ নুর আলম সরকার জানান, তার কর্মকান্ডের মর্যাদা পাওয়ায় সন্তষ্ট হয়েছেন। তিনি এ জন্য সকলকেই ধন্যবাদ জানিয়েছেন।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_