মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

শঙ্কা কাটিয়ে আবারও শুটিংয়ে ফিরছেন পরীমণি

প্রকাশ: রবিবার, ১৮ জুলাই, ২০২১ , ৪:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বোট ক্লাব কাণ্ডের পর শুটিংয়ে ফেরা নিয়ে শঙ্কা প্রকাশ করেছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। তবে, পরীর আকাশে মেঘ কেটে গেছে। প্রায় লম্বা ছুটির পর শুটিংয়ে ফিরতে যাচ্ছেন তিনি।

 

আগামী আগস্ট মাসে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের দৃশ্যায়নে অংশ নিবেন পরীমণি। এমনটাই জানিয়েছেন ‘প্রীতিলতা’ সিনেমার নির্মাতা।

নির্মাতা রাশিদ পলাশ জানান, পরীমণি সঙ্গে আলোচনা করে শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হয়েছে। আগামী ১০ আগস্ট থেকে ‘প্রীতিলতা’ সিনেমার শেষ লটের দৃশ্যায়নে অংশ নিবেন তিনি।

উল্লেখ্য, গেল বছর নভেম্বর থেকে শুরু হয়েছিল সিনেমাটির কাজ। ব্রিটিশবিরোধী আন্দোলনের অন্যতম যোদ্ধা এবং প্রথম বিপ্লবী নারী শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদারকে নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি। ঢাকার বিভিন্ন লোকেশনে সম্পন্ন হয়েছে সিনেমাটির অধিকাংশ কাজ।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_