বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥

শিবগঞ্জে ভ্রাম্যমান আদালতে ১১টি মামলায় জরিমানা ৭হাজার ৮শত টাকা

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ৪:১৩ অপরাহ্ণ , বিভাগ :

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ১ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা করেছে। যা আরও ৭দিন বর্ধিত করা হয়েছে।

বগুড়ার শিবগঞ্জে লকডাউনের কঠোর অবস্থানে রয়েছে উপজেলা প্রশাসন।

৫জুলাই সোমবার লকডাউনের ৫ম দিনে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে কুলসুম সম্পা উপজেলার মহাস্থান বন্দর, পৌর এলাকাসহ সারা উপজেলার মনিটরিং করেন এবং অভিযান পরিচালনা করেন। এসময় তিনি লকডাউনে সরকারের বিধি নিষেধ না মানায় দোকানপাট ও মার্কেট খোলা রাখা, স্বাস্থ্যবিধি না মানায় ও মাস্ক পরিধান না করার অপরাধে বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তির বিরুদ্ধে ভ্রাম্যমান আদালতে ১১ টি মামলায় ৭ হাজার ৮ শত টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও ভ্রাম্যমান আদালতে ২টি ব্যাটারি চালিত অটোরিকশার গ্যারেজে অভিযান চালিয়ে অবৈধ ভাবে বিদ্যুৎ সংযোগও বিছিন্ন করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম সম্পা বলেন, করোনা ভাইরাসে প্রাদুর্ভাবে সরকারি বিধি নিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_