রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

শিবগঞ্জে সাংবাদিক আব্দুর রহমানের পাশে দাড়ালেন এমপি পুত্র সঞ্চয়

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ১১:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জের দৈনিক মুক্ত জমিন পত্রিকার নামুজা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রহমানের পাশে দাড়ালেন উপজেলা জাতীয় যুবসংহতির আহ্বায়ক, বগুড়া জেলা জাতীয় পার্টির সদস্য ও তরুন সমাজ সেবক এমপি পুত্র হুসাইন শরিফ সঞ্চয়। সাংবাদিক আব্দুর রহমান উপজেলার বিলহামলা নয়াপাড়া গ্রামের ছলেমান সরদারের পুত্র।

সম্প্রতি অতিবৃষ্টিতে তার একমাত্র থাকার মাটির ঘরটি ভেঙ্গে পড়লে সে ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে এমপি পুত্র সঞ্চয়ের মানবিক দৃষ্টিগোচর হয়।

তিনি সরেজমিনে দলীয় নেতাকর্মী পাঠিয়ে সাংবাদিক আব্দুর রহমানের বাস্তব অবস্থা পর্যবেক্ষন করেন এবং ইটের বাড়ী নির্মাণ কাজে সহযোগীতা করার প্রতিশ্রুতি দেন। ৫জুন সোমবার সকালে বাড়ি নির্মাণের জন্য এমপি পুত্র হুসাইন শরীফ সঞ্চয় নির্মাণ সামগ্রী পাঠিয়ে দেন।

নামুজা বুড়িগঞ্জ প্রেস কাবের সভাপতি সাংবাদিক জুয়েল ইসলাম বলেন, এমপি পুত্র হুসাইন শরীফ সঞ্চয় ইট দিয়ে নতুন ঘর তৈরীর যে উদ্যোগ নিয়েছেন তা মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

এ বিষয়ে এমপি পত্র হুসাইন শরিফ সঞ্চয় বলেন, সাংবাদিক আব্দুর রহমানের বাড়ি ভেঙ্গে যাওয়ার বিষয়টি আমি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখতে পাই এবং স্থানীয় সাংবাদিকরা আমাকে বিষয়টি অবহিত করে। এর প্রেক্ষিতে একজন অসহায় সাংবাদিককে নতুন বাড়ি নির্মাণ কাজে সহযোগীতার জন্য প্রতিশ্রুতি দেই। আজ তার বাড়ি নির্মাণের কাজের জন্য নির্মাণ সামগ্রী প্রেরণ করেছি। আমি মনে করি যারযার অবস্থান থেকে সাংবাদিক আব্দুর রহমানের পাশে দাড়ানো উচিত।

দৈনিক মুক্তজমিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক আব্দুর রহমান বলেন, এমপি পুত্র হুসাইন শরিফ সঞ্চয়ের মানবিক সহযোগিতা আমাদের পরিবারকে কঠিন বিপদের হাত থেকে রক্ষা করতে সহায়ক ভূমিকা রাখবে। আমার পরিবার তার কাছে চির ঋণী হয়ে গেলাম।

প্রসঙ্গত, সম্প্রতি বগুড়ার এবং শিবগঞ্জের সংবাদ মাধ্যমকর্মীরা তার পাশে এসে দাড়িয়েছে। এদিকে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজুও তাকে বড় ধরণের সহযোহীতার আশ্বার্স দিয়েছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_