বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড় আদমদীঘিতে ২২ মামলায় মোটরসাইকেল চালকের ৮১ হাজার টাকা জরিমানা সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন টিকা নেয়ার সর্বনিম্ন বয়সসীমা ২৫ বছর নির্ধারণ ১ আগস্ট থেকে চালু হচ্ছে চিলাহাটি-হলদিবাড়ি পণ্যবাহী ট্রেন চলাচল

শিবগঞ্জে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী পালন

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ , ৬:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ ৩৭ বগুড়া-২ শিবগঞ্জ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ মহোদয়ের আয়োজনে  সাবেক রাষ্ট্রপতি মরহুম আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের ২য় মৃত্যু বার্ষিকী পালন করা হয়েছে।
বুধবার বিকেলে মহাস্থান মর্ণিং সান কেজি স্কুলে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির সদস্য ও উপজেলা যুব সংহতির আহ্বায়ক এমপি পুত্র হুসাইন শরীফ সঞ্চয়, উপজেলা যুবসংহতির সদস্য সচিব শেখ ফজলুর বারী, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক গোলাম মোস্তফা, সদস্য সচিব মোকারম হোসেন খোকন, যুগ্ম আহ্বায়ক রাশেদ মাহমুদ তুষার, মিনারুল ইসলাম, রাহাত ফয়সাল রনু, রাকিবুল ইসলাম, দিদার খাঁন, শিবগঞ্জ পৌর ছাত্র সমাজের আহ্বায়ক দিপ্ত কুমার রনো, সদস্য সচিব রামিম ইসলাম পাপ্পু, যুগ্ম আহ্বায়ক সোহান ইসলাম, নিলয় হাসান শিহাব,  আপন,আব্দুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দ।
প্রসঙ্গত হুসেইন মুহাম্মদ এরশাদ (১ ফেব্রুয়ারি ১৯৩০- ১৪ জুলাই ২০১৯) বাংলাদেশের সাবেক সেনাপ্রধান ও রাজনীতিবিদ। যিনি ১৯৮৩ থেকে ১৯৯০ সাল পর্যন্ত বাংলাদেশের রাষ্ট্রপতি ছিলেন। তিনি জাতীয় পার্টি নামক রাজনৈতিক দল প্রতিষ্ঠা করেন। ২০১৮ সালে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসন হতে তিনি জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন এবং তিনি একাদশ জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হিসেবে দায়িত্ব পালন করেন।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_