রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

শিবগঞ্জে ১০১ বোতল ফেন্সিডিল সহ ৩ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: বুধবার, ১৪ জুলাই, ২০২১ , ১১:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে ফেন্সিডিল মজুদ করার জন্য হিলি থেকে রাজধানী ঢাকা শহরে ১০১ বোতল ফেন্সিডিল নিয়ে যাবার সময় হাতেনাতে ৩ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
জানা যায়, বুধবার জয়পুরহাট-মোকামতলা সড়কের মোকামতলা ঈদগাহ মাঠ সংলগ্ন ব্রীজ এলাকা থেকে দিনাজপুরের হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী মীম খাতুন (২৫), একই গ্রামের আব্দুল মতিনের স্ত্রী রহিমা খাতুন (২৭), একই গ্রামের ইয়াকুব আলীর স্ত্রী মেরিনা খাতুন (৩৫)কে ১০১ বোতল ফেন্সিডিল সহ হাতেনাতে গ্রেফতার করে। থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, গ্রেফারকৃত নারী মাদক ব্যবসায়ীরা হিলি থেকে ফেন্সিডিল নিয়ে ঢাকায় যাবার সময় মোকামতলা ঈদগাহ মাঠ এলাকায় গাড়ির জন্য অপেক্ষা করছিল। গোপন সংবাদের ভিত্তি তাদেরকে গ্রেফতার করা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_