বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

শেরপুরে লকডাউনের বিধি অমান্য করায় ২৫৬ জনকে অর্থ দন্ড

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ২:০৫ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি:  শেরপুরে করোনা ভাইরাসের সংক্রমণরোধে সরকার ঘোষিত কঠোর লকডাউনের ৫ম দিনে সড়কে প্রশাসনের কঠোর অবস্থান রয়েছে।
জেলায় ১৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে পরিচালিত হচ্ছে ভ্রাম্যমাণ আদালত। এতে শক্তিশালী জেলা পুলিশের সঙ্গে আছে সেনাবাহিনী, বিজিবি ও আনসারসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য।
হোটেল-রেস্তোরাঁ, নিত্য প্রয়োজনীয় পণ্য ও ওষুধের দোকান ছাড়া শহরের সব দোকানপাট বন্ধ রয়েছে।
সোমবার  সকাল থেকে শেরপুরের বেশ কিছু সড়ক ঘুরে এমন দৃশ্য  দেখা গেছে। নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি পুলিশ, সেনাবাহিনীসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যদের গাড়ি টহল দিচ্ছে সড়কে। যারা যুক্তিসঙ্গত কারণ ছাড়া বের হয়েছেন তাদের অনেককে জরিমানার মুখে পড়তে হয়েছে।
জেলা প্রশাসন সূত্র জানায়, রবিবার নির্দেশনা না মানায় ৬৪ জনের কাছ থেকে ৪৭ হাজার ৭শ টাকা জরিমানা আদায় করা হয়েছে। গত চারদিনে জেলায় মোট ২৫৬ জনের কাছ থেকে ২লাখ ৭৭ হাজার ৭শ টাকা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_