শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সবাই টিকা নিয়ে নিরাপদে থাকুন: ডিপজল

প্রকাশ: বুধবার, ২৮ জুলাই, ২০২১ , ৪:২৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এ সময়ের বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল করোনার টিকা নিয়েছেন।

 

করোনা সংক্রমণ রোধে দেশব্যাপী টিকা কার্যক্রম পরিচালিত হচ্ছে। সরকার জনগণকে উদ্বুদ্ধ করছে সংক্রমণ মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চলতে এবং টিকা নিতে। শোবিজ অঙ্গনের তারকাদের অনেকেই টিকা নিয়েছেন। সেই তালিকায় এবার যুক্ত হলো ডিপজলের নাম।

 

টিকা নিয়ে ডিপজল গণমাধ্যমে বলেন, টিকা নেওয়ার জন্য পরিবার থেকে সবাই তাগিদ দিচ্ছিল; কিন্তু কাজের চাপে সময় বের করে টিকা নেওয়া হয়নি। আজ সোহরাওয়ার্দী হাসপাতাল থেকে টিকা নিয়েছি। আলহামদুলিল্লাহ। প্রথম ডোজ নিলাম কোনো ব্যথা নেই। সবাই টিকা নিয়ে নিরাপদে থাকুন।

 

খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল প্রযোজক হিসেবেও সফল। চলতি বছরের শুরুর দিকে এই অভিনেতা ১২ মাসে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দেন। এরই ধারাবাহিকতায় কয়েকটি সিনেমার নির্মাণ কাজ শেষ করেছেন তিনি। ডিপজল অভিনীত ও প্রযোজিত ‘সৌভাগ্য’ সিনেমাটি গত ঈদুল ফিতরে সারাদেশে মুক্তি পায়। ‘মানুষ হলো অমানুষ’, ‘বাংলার হারকিউলিস’, ‘যেমন জামাই তেমন বউ’-এর কাজ সম্প্রতি শেষ হয়েছে। সিনেমাগুলো পর্যায়ক্রমে মুক্তি দেওয়া হবে বলেও জানান এ অভিনেতা।


বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_