রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:০৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

সহজ জয়ই পেতে যাচ্ছে বাংলাদেশ

প্রকাশ: রবিবার, ১১ জুলাই, ২০২১ , ৯:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ৩ উইকেটে ১৪০ রান নিয়ে ব্যাট করতে নামার পর স্বাগতিক জিম্বাবুইয়ানদের কাছ থেকে ন্যুনতম প্রতিরোধও হয়তো প্রত্যাশা করেছিল বাংলাদেশ। শেষ দিন রোমাঞ্চ ছড়াতে পারে হারারে টেস্ট, এমনটাই ধারণা ছিল সবার।

 

কিন্তু, তা আর হলো কই? মেহেদী হাসান মিরাজ আর তাসকিন আহমেদের তোপের মুখে বালির বাধের মত ভেঙে পড়েছে জিম্বাবুইয়ানদের সব প্রতিরোধ। শেষ দিন ব্যাট করতে নেমে দ্রুত উইকেট হারাচ্ছে স্বাগতিকরা। সে সঙ্গে সহজ জয়ের পথই খুলে যাচ্ছে বাংলাদেশের সামনে।

 

ডিওন মায়ার্স এবং ডোনাল্ড তিরিপানো ব্যাট করতে নেমেছিলেন শেষ দিনে। মায়ার্স ১৮ এবং তিরিপানো ছিলেন ৭ রানে অপরাজিত। শেষ দিন আজ ব্যাট করতে নেমে শুরুতেই আউট হয়ে যান মায়ার্স। নামের পাশে কেবল ৮ রান যোগ করতে সক্ষম হন তিনি। ২৬ রান করে আউট হন তিনি মিরাজের বলে।

 

এরপর মাঠে নেমেই একই ওভারে মিরাজের শিকারে পরিণত হন টিমিক্যান মারুমা। নামের পাশে কোনো রানই যোগ করতে পারেরনি তিনি। এরপর ব্যাট করতে নামেন রয় কাইয়া। ৫টি বল খেলতে পারলেও কোনো রান করতে পারেননি। এলবিডব্লিউ হয়ে ফিরে যান তাসকিনের বলে।

 

রেগিস চাকাভা মাঠে নেমে জুটি বাধার চেষ্টা করেন ডোনাল্ড তিরিপানোর সঙ্গে। কিন্তু তার জুটিও টেকার কোনো লক্ষ্মণ দেখা যায়নি। কারণ, তাসকিন আহমেদের বলে বোল্ড হয়ে যান চাকাভা। এর আগে করেন মাত্র ১ রান।

 

তবে ডোনাল্ড তিরিপানো এখনও অপরাজিত রয়েছেন। তিনি ব্যাট করছেন ২২ রান নিয়ে। এ রিপোর্ট লেখার সময় জিম্বাবুয়ের রান ৭ উইকেট হারিয়ে ১৬৮। এখনও জয়ের জন্য তাদের প্রয়োজন ৩০৯ রান। বাংলাদেশের জয়ের জন্য প্রয়োজন আর মাত্র ৩ উইকেট।

 

এর আগে জিম্বাবুয়েকে জয়ের জন্য ৪৭৭ রানের লক্ষ্য বেধে দেয় বাংলাদেশ। চতুর্থ দিন শেষ বিকেলে ব্যাট করতে নেমে ৩ উইকেট হারিয়ে ১৪০ রান তোলে স্বাগতিকরা। ওয়ানডে স্টাইলে খেলে ৭৩ বলে ৯২ রান করেন ব্রেন্ডন টেলর। আউট হন মিল্টন সুম্বা ১১ রানে এবং টি কাইতানো ৭ রানে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_