বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

সুজানগরে করোনায় আক্রান্ত হয়ে পল্লী চিকিৎসকের মৃত্যু

প্রকাশ: শনিবার, ১০ জুলাই, ২০২১ , ৭:১১ পূর্বাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরে করোনায় আক্রান্ত হয়ে আব্দুর রশিদ (৬৫) নামে এক পল্লী চিকিৎসক ও বিএনপি নেতার মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। সে উপজেলার হাটখালী ইউনিয়নের শুলাকুড়া গ্রামের মৃত-নছির উদ্দিন শেখের ছেলে এবং উক্ত ইউনিয়ন বিএনপি নেতা।
পারিবারিক সূত্রে জানা যায়, গত সপ্তাহে পাবনা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনার নমুনা পরীা করা হলে তার শরীরে করোনা শনাক্ত হয়। এর পর গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা স্কয়ার হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ঐদিন রাত সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়। শুক্রবার দুপুরে শুলাকুড়া ঈদের মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন পাবনা-২আসনের সাবেক সংসদ সদস্য একেএম সেলিম রেজা হাবিব।


রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_