বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

সুজানগরে করোনায় আক্রান্ত হয়ে ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশ: বুধবার, ১৪ জুলাই, ২০২১ , ১১:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :

 

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরে করোনায় আক্রান্ত হয়ে সুরেশ কুন্ডু (৭০) নামে এক বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এ নিয়ে গত দেড় মাসে উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে ৭ব্যক্তির মৃত্যু হলো। মঙ্গলবার বিকালে তিনি সুজানগর পৌরসভার ৩নং ওয়ার্ডস্থ নিজ বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি মৃত বিশিষ্ট ব্যবসায়ী সচিন্দ্রনাথ কুন্ডুর ছেলে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ আব্দুল্লা হেল বাকী জানায়, গত দুই সপ্তাহে আগে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অ্যান্টিজেনের মাধ্যমে করোনার নমুনা পরীা করা হলে তার শরীরে করোনা শনাক্ত হয়। এর পর থেকে তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের তত্ত্বাবধানে তার নিজ বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। ঐদিন তীব্র শ্বাসকষ্ট দেখা দেওয়ার এক পর্যায়ে তিনি মারা যান।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_