রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

সুজানগরে ভটভটির ধাক্কায় মোটরসাকেল আরোহী নিহত

প্রকাশ: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১ , ৮:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরে ভটভটির ধাক্কায় বরাত আলী (৪০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার নাজিরগঞ্জ বাসস্ট্যান্ডের অদূরে ঐ দুর্ঘটনা ঘটে। নিহত বরাত আলী সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার খালখোলা গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।
সুজানগর থানাধীন মালিফা পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর আব্দুল মালেক জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে উক্ত বরাত আলী জেলার বাঁধেরহাট এলাকা থেকে মোটরসাইকেলযোগে নাজিরগঞ্জ বাসস্ট্যান্ডের দিকে আসছিল। পথে বাসস্ট্যান্ডের অদূরে হাসামপুর নামক স্থান হতে বিপরীত দিক থেকে আসা একটি ভটভটি গাড়ীর সাথে মোটরসাইকেলটির প্রচণ্ড জোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী বরাত আলী নিহত হয়। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ হয়েছে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে ইন্সপেক্টর আব্দুল মালেক জানান।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_