রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

সুজানগর পৌর বাজারে নাপা ও এইস ট্যাবলেট সঙ্কট

প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১ , ৯:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগর পৌর বাজারের ওষুধ ফার্মেসী গুলোতে চলতি করোনা মহামারীর মধ্যে নাপা ও এইস ট্যাবলেট সঙ্কট দেখা দিয়েছে। এতে সাধারণ জ্বর ও সর্দিতে আক্রান্ত মানুষ বিপাকে পড়েছেন।
পৌর বাজারের ওষুধ ব্যবসায়ী রেজাউল করিম মন্ডল বলেন অন্য সময়ের চেয়ে চলতি করোনা মহামারীর মধ্যে পৌর শহরের মানুষের মধ্যে নাপা ও এইস ট্যাবলেট কেনার প্রবণতা ব্যাপকভাবে বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে করোনা সংক্রমণের ভয়ে অধিকাংশ পৌরবাসী প্রাথমিক চিকিৎসার জন্য নাপা ও এইস ট্যাবলেট কিনে বাড়িতে মজুত করছেন। তাছাড়া ওষুধ কোম্পানি গুলো আগের মতো পর্যাপ্ত নাপা ও এইস ট্যাবলেট সরবরাহ করছেন না। সেকারণে বাজারে নাপা ও এইস ট্যাবলেট সঙ্কট দেখা দিয়েছে বলে ফার্মেসী মালিকরা জানান। পৌর বাজারে ওষুধ কিনতে আসা ভুক্তভোগী ক্রেতা আব্দুল কদ্দুস বলেন আমার ছেলে নয়ন জ্বর ও সর্দিতে আক্রান্ত হওয়ায় নাপা অথবা এইস ট্যাবলেট কিনতে আসছিলাম। কিন্তু বাজারের কোন ফার্মেসীতেই পেলাম না। ফলে নিরুপায় হয়ে বিকল্প ট্যাবলেট কিনেছি। বাজারের ফার্মেসী মালিক ও পল্লী চিকিৎসক আবু হানিফ মিয়া বলেন সরবরাহ না থাকায় সাময়িকভাবে নাপা ও এইস ট্যাবলেট সঙ্কট দেখা দিয়েছে। তবে ২/১দিনের মধ্যে সঙ্কট কেটে যাবে।


ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_