রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

সুজানগর বন্যা কবলিত এলাকায় সাপর উপদ্রব বদ্ধি

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ৮:০৮ পূর্বাহ্ণ , বিভাগ :

 

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ পাবনার সুজানগরর বন্যা কবলিত এলাকায় সাপর উপদ্রব বদ্ধি পয়ছ। ইতিমধ্য বিষধর সাপর কামড় উপজলার বন্যাকবলিত বস্তাল গ্রাম একজন গ্রহবধূ ও শ্রীপুর গ্রাম একজন কষক মারা গছ। সই সঙ্গ গত শনিবার উপজলার হুগলাডাঙ্গী গ্রাম সাপর কামড় রমজান আলী (৩৫) নাম এক ব্যক্তি অসুস্ হয় বর্তমান স্ানীয় এক কবিরাজর নিকট চিকিৎসাধীন রয়ছ।
বন্যাকবলিত শারীরভিটা গ্রামর বাসিদা আব্দুল আওয়াল জানায়, শুষ্ মসুম বিষধর সাপ চরাঞ্চল অথবা এলাকার বনজঙ্গল বসবাস কর। কি বন্যার পানিত ঐ সকল চরাঞ্চল এবং বনজঙ্গল তলিয় যাওয়ায় সাপ বন্যা কবলিত এলাকার বাড়ি-ঘর আশ্রয় নিয়ছ। উপজলার বন্যা কবলিত চরকষ্টপুর গ্রামর বাসিদা হলাল উদ্দিন জানায়, বন্যার পানিত তাদর এলাকার চরাঞ্চল এবং বনজঙ্গল তলিয় গছ। সকারণ চরাঞ্চলর বন্যাকবলিত বাড়ি-ঘর সাপর বিচরণ লক্ষ করা যাছ। এত তারা সাপ অতঙ্ক ভুগছন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_