শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৩৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ , ২:৪২ অপরাহ্ণ , বিভাগ :

সুজানগর (পাবনা) প্রতিনিধি ঃ প্রথম দিকে পাবনার সুজানগরের মানুষের মধ্যে করোনার টিকা নেওয়ার তেমন আগ্রহ ছিলনা। কিন্তু দেশে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় বর্তমানে মানুষের মধ্যে টিকা নেওয়ার আগ্রহ ব্যাপকভাবে বেড়েছে। উপজেলা পর্যায়ে দ্বিতীয় দফা সিনোফার্ম’র টিকা দেওয়া শুরু হওয়ার পর থেকেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসের টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড় ল্য করা যাচ্ছে। শুধু তাইনা আগে শিতি সচেতন মানুষকে টিকা নিতে দেখা গেলেও বর্তমানে সকল শ্রেণির মানুষ টিকা নিতে স্বাস্থ্য কমপ্লেক্সে ভীড় করছেন।
উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাঃ আব্দুল্লা হেল বাকী বলেন প্রথম দিকে মানুষ করোনার টিকা নিতে ভয় পেলেও বর্তমানে সেই ভয় আর নেই। এখন প্রতিদিন শতাধিক মানুষ অত্যন্ত আগ্রহের সাথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে করোনার টিকা নিচ্ছেন। স্বাস্থ্য কমপ্লেক্সের ৫/৬জন দ নার্স দু’টি স্বাস্থ্যসম্মত ক থেকে ঐ টিকা দিচ্ছেন। উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ হাবিবুর রহমান বলেন স্বাস্থ্য কমপ্লেক্সে প্রয়োজনীয় টিকা মজুত রয়েছে। স্বাস্থবিধি মেনে প্রতিদিন শতাধিক নারাী-পুরুষকে টিকা দেওয়া হচ্ছে। আশা করছি শিগগিরই উপজেলায় করোনা সংক্রমণ কমে যাবে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_