বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আদমদীঘিতে র‍্যাব-১২ অভিযানে ৮ কেজি গাঁজাসহ গ্রেপ্তার-১ ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক।

সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা

প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১ , ২:৩২ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে পারিবারিক কলহের জেরে টয়লেট ক্লিনার ‘হারপিক’ খেয়ে আত্মহত্যা করেছে তিন সন্তানের জনক এক যুবক। বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল সাড়ে ১০ টায় শহরের গোলাহাটের দোলায় এ ঘটনা ঘটেছে। নিহত যুবকের নাম শামীম (৩০)। সে গোলাহাট ১ নং বিহারী (উর্দূভাষী) ক্যাম্পের মৃত ওছমান মাষ্টারের ছেলে।
এলাকাবাসী জানায়, শামীম পেশায় একজন দর্জি। করোনার প্রকোপে বার বার লকডাউনের ফলে দোকান বন্ধ থাকায় আর্থিক অনটনে পড়ে পরিবারটি। এনিয়ে পারিবারিক কলহের সৃষ্টি হয়। ঘটনার দিন সকাল ৮ টার দিকে নাস্তার আয়োজন নিয়ে স্ত্রীর সাথে রাগারাগি করে বের হয়ে যায় শামীম। এরপর এলাকাবাসী সকাল ১০ টায় তাকে বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ক্যানেলের পাড় দোলার (বিস্তীর্ণ ফসলী জমি) মধ্যে অজ্ঞান অবস্থায় দেখতে পায়। এসময় তার মুখ দিয়ে রক্ত ও ফেনা বের হচ্ছিল। তাতে হারপিকের গন্ধ ছড়াচ্ছিল। সে কথা বলতে বা চোখ মেলে তাকাতে পারছিল না। শুধু তীব্র যন্ত্রনায় কাতরাচ্ছিল।
খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পরিস্থিতি খারাপ হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ৩ টার দিকে শামীম মারা যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় শামীমকে উদ্ধার করে পরিবারের লোকজনকে খবর দিয়ে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করেছে। কিন্তু জীবাণুনাশক হারপিক খাওয়ায় তার অবস্থা বেগতিক হওয়ায় রংপুর মেডিকেলে পাঠিয়েও বাঁচান সম্ভব হয়নি। পারিবারিক কলহের জেরে এ আত্মহত্যার ঘটনাটি ঘটেছে। পরিবার বা কোন পক্ষ থেকেই কোন অভিযোগ না থাকায় এ ব্যাপারে একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_