মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।।

সৈয়দপুরে বিধিনিষেধ অমান্য করায় ১ জনের ৭দিনের জেল 

প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১ , ৮:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ :
 মোঃ জাকির হোসেন সৈয়দপুর, (নীলফামারী) প্রতিনিধি:
চলমান করোনা সংক্রমনের হার কমাতে বিধিনিষেধ না মানায় নীলফামারী সৈয়দপুরে কঠোর লকডাউনের ঈদের তৃতীয় দিনে  ২১ মামলায় ৫ হাজার ৪শত টাকা জরিমানাসহ ১ জনের ৭দিনের বিনাশ্রম কারাদন্ড  দেয়া হয়েছে। লকডাউন উপেক্ষা করে স্বাস্থ্যবিধি না মানায়  (২৩জুলাই) শুক্রবার সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ওই দন্ডাদেশ দেয়া হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকারি বিধিনিষেধ অমান্য করে কঠোর লকডাউনের ঈদের তৃতীয়  দিন শহরের শহীদ ডা. শামসুল হক রোডের নাজ সু ষ্টোরের  মালিক সানোয়ার হোসেন (৪২) পিতা মৃত্যু ফুল মোহাম্মদ শহরের মুন্সিপাড়া এলাকার বাসিন্দা। সে দোকানের অর্ধেক শার্টার তুলে ব্যবসা করায়, ওই দোকানির বিনাশ্রমে কারাদন্ড ও অযথা ঘোরাঘুরি, মাক্স না পরার দায়ে ২০ জন পথচারীসহ ২১ মামলায় জরিমানা করা হয় ৫ হাজার ৪শত  টাকা। সোমবার সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত ওই আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম।
অভিযান চলাকালে বাংলাদেশ সেনাবাহিনী, সৈয়দপুর থানা পুলিশ, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা, স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_