রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

সৈয়দপুরে লকডাউন কার্যকর করতে পুলিশের মোড়ে মোড়ে চেকপোস্ট

প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১ , ১১:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
ঈদুল আজহার পর দ্বিতীয় দিন শুক্রবার ভোর থেকে শুরু হওয়া কঠোর লকডাউনে করোনার সংক্রমণ প্রতিরোধে দফায় দফায় লকডাউন দিয়েও কাঙ্খিত ফরাফল মিলছেনা নীলফামারীর সৈয়দপুরে। চলমান দুই সপ্তাহব্যাপি লকডাউনের ১ম দিনে কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে মানুষজনকে ঘরে রাখতে পুলিশ কঠোর অবস্থানে দেখা গেছে। বিভিন্ন সড়ক ও মোড়ে মোড়ে চেকপোস্ট বসিয়ে তারা লোক চলাচল নিয়ন্ত্রণে কাজ করছেন। তবে সড়কগুলোতে রিক্সা ও ইজি বাইক চলাচল স্বাভাবিক ছিল।  শুক্রবার (২৩ জুলাই) সকাল থেকে সৈয়দপুর শহরে বিভিন্ন সড়কে পুলিশের চেকপোস্টের পাশা পাশি উপজেলা প্রশাসন,  সেনা সদস্যরা বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে কাজ করছেন।
এদিকে দুই সপ্তাহব্যাপী এই লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে বের হলে ভ্রাম্যমান আদালতে হচ্ছে জরিমানা। শুক্রবার  শহরের  ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখায় ১ব্যবসায়ীকে বিনাশ্রমে ৭ দিনের কারদন্ড ও ২১ মামলায় ২০ জনের জরিমানা করেছেন ৫ হাজার ৪ শত টাকা ভ্যাম্যমান আদালত। শহরের বেশ কয়েকটি সড়ক ঘুরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর অবস্থানের চিত্র দেখা যায়।
সৈয়দপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আবুল হাসনাত খান বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ঘরে বাহিরে বের হলে জরিমানা বা বিচারের মুখোমুখি করা হচ্ছে। পুলিশি টহল জোরদার করা হয়েছে। মানুষের মাঝে সচেতনতা সৃষ্টি ও ঘরে থাকার অনুরোধ করছি।
মোঃজাকির হোসেন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_