শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

সৈয়দপুরে ৬ মামলা ২০ হাজার জরিমানা ও ১ জনের জেল 

প্রকাশ: রবিবার, ২৫ জুলাই, ২০২১ , ৭:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন: সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারী সৈয়দপুরে করোনা সংক্রমন প্রতিরোধে চলমান কঠোর লকডাউনের তৃতীয় দিনে বিধিনিষেধ না মানায় ৬ মামলায় ২০ হাজার  টাকা জরিমানাসহ ১ জনের ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। লকডাউন উপেক্ষা করে স্বাস্থ্যবিধি না মানায় (২৫ জুলাই) রবিবার সৈয়দপুরে ভ্রাম্যমান আদালতে ওই দন্ডাদেশ দেয়া হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সরকারি বিধিনিষেধ অমান্য করে কঠোর লকডাউনের তৃতীয় দিন শহরের শহীদ ডা: শামসুল হক রোডের কাপড় ব্যবসায়ী জুবায়ের (৩০) কে ৩ দিনের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। তার পিতা ফজলুর রহমান, রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার আলমপুর ইউনিয়নের ফাজিলপুর গ্রামের বাসিন্দা বলে জানা যায়।
অপরদিকে শহরে দোকানের অর্ধেক শার্টার তুলে ব্যবসা করায় সনু, সমশের, মাহতাব আলী ও তারিকসহ ৫ হাজার টাকা করে  ৬ ব্যবসায়ীর ৬ মামলায় জরিমানা করা হয় ২০ হাজার  টাকা।  রবিবার সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত ওই আদালত পরিচালনা করেন, ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রমিজ আলম। অভিযান চলাকালে সৈয়দপুর থানা পুলিশ উপস্থিত ছিলেন।
উলে¬¬খ্য গত ২২ তারিখ থেকে ২৫ জুলাই দুপুর পর্যন্ত এ উপজেলায় ভ্যাম্যমান আদালতে ২৭ মামলায় ২০ হাজার ৪ শত টাকা জরিমানা, ১ ব্যাক্তির ৭ দিন ও অপর ব্যক্তির ৩ দিনের বিনাশ্রমে কারদন্ড দিয়েছে ভ্রম্যমান আদালতে।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_