রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

স্ত্রীর ভালোবাসায় সিক্ত চ্যাম্পিয়ন মেসি

প্রকাশ: সোমবার, ১২ জুলাই, ২০২১ , ১২:১৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লিওনেল মেসি বার্সেলোনার হয়ে অধিকাংশ সময়ে স্পেনে কাটালেও, ছুটিতে কিংবা মৌসুমের অবসরে বাড়ি ফেরেন প্রায়ই। এবারও কোপা আমেরিকা শেষে ফিরলেন।

 

মেসির এবারের ফেরাটা অন্যান্য বারের চেয়ে কিছুটা আলাদা। কারণ এবারে তার সঙ্গে করে আর্জেন্টিনায় এসেছে বহু আরাধ্য সেই শিরোপা। কোপা আমেরিকা জিতে ২৮ বছর পর আন্তর্জাতিক ফুটবল শিরোপা খরা মিটিয়েছে মেসির আর্জেন্টিনা।

তাই এবারে মেসি-দি মারিয়া-মার্তিনেসরা ফিরলেন নায়কের বেশেই। এয়ারপোর্ট থেকে বিশেষ বাসে করে শোভাযাত্রা বের হয় পুরো দলের। বুয়েনোস আইরেসে হাজারো ভক্ত তাদের ভালোবাসায় সিক্ত করেন প্রিয় তারকাদের।

 

তবে হৃদয় ছোঁয়া মুহূর্তটি আসে বিমানবন্দরে। বাংলাদেশ সময় রোববার ভোরে আর্জেন্টিনা স্কোয়াড পৌঁছায় বুয়েনোস আইরেসে।

 

বিমান থেকে নামার পর বিমানবন্দরেই মেসিকে ছুটে যেয়ে আলিঙ্গন করেন তার স্ত্রী আন্তোনেয়া রোকুৎসো ও তার তিন ছেলে।

 

করোনাভাইরাস মহামারির বিধিনিষেধের কারণে মেসিসহ আর্জেন্টিনার পুরো স্কোয়াড এক মাসেরও বেশি সময় নিজেদের ক্যাম্পে আইসোলেশনে ছিল। পরিবারের সঙ্গে দেখা করারও অনুমতি মেলেনি।

 

যে কারণে প্রিয়জনদের সঙ্গে দেখা করতে ব্যাকুল হয়ে ছিলেন দলের খেলোয়ার ও স্টাফসহ প্রায় ৫০ সদস্যের বহর।

 

রোকুৎসকে আলিঙ্গন করার পর তিন ছেলে সিরো, মাতেও ও থিয়াগোকে বুকে টেনে নেন মেসি। সেখান থেকে চলে যান দলের সঙ্গে বাসের শোভাযাত্রায়।

 

ক্যারিয়ারে প্রথমবার আর্জেন্টিনার হয়ে আন্তর্জাতিক ট্রফি জেতার পর মাঠ থেকেই ভিডিও কলে স্ত্রী-সন্তানদের সঙ্গে কথা বলেছিলেন আর্জেন্টিনার অধিনায়ক।

 

নতুন ফুটবল মৌসুম শুরু হওয়ার আগে দিন দশেকের ছুটি পাচ্ছেন মেসি। তারপরও প্রস্তুতির জন্য ফিরতে হবে তাকে। তারও আগে পরের মৌসুমে কোন দলের খেলবেন সেটা ঠিক করতে হবে।

 

৩০ জুন বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর এখনও নতুন চুক্তি করেননি মেসি। আপাতত ফ্রি এজেন্ট হিসেবেই আছেন ছয়বারের ব্যালন ডর জয়ী।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_