মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

২১ বছর পরে…

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ , ১:২২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আসছে ঈদকে ঘিরে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘২১ বছর পরে’। মাহমুদুর রহমান হিমির পরিচালনায় এতে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, তাসনিয়া ফারিণ, মুনিরা মিঠু প্রমুখ। সম্প্রতি রাজধানীর উত্তরায় শেষ হয়েছে নাটকটির শুটিং।

নাটকের গল্পে দেখা যাবে, দাম্পত্য জীবনে কলহের কারণে আলাদা হয়ে যান বাবা-মা। সেই সংসারের একমাত্র ছেলে অপূর্বকে নিয়ে অনেক দূরে চলে যান তার বাবা। যার কারণে অপূর্বর ছোটবেলা থেকে শুরু করে শৈশব, কিশোর বয়স সবই কাটে মাকে ছাড়া। মায়ের আদর, ভালোবাসা পাননি বললেই চলে। অল্প বয়সেই বঞ্চিত হন মায়ের ভালোবাসা থেকে। অসহায় মা তার ছেলেকে খুঁজতে থাকে বছরের পর বছর, কিন্তু খুঁজে পায়না। দীর্ঘ ২১ বছর পর দেখা মা-ছেলের। তারপর ঘটে নতুন কাহিনি।

নির্মাতা মাহমুদুর রহমান হিমি বলেন, গল্প, চিত্রনাট্য আমারই। এই গল্পটা খুবই ইমোশনাল। মা-ছেলের ভালোবাসার এক নিদর্শন দেখানো হয়েছে এখানে। মায়ের চরিত্রে রয়েছেন মুনিরা মিঠু আপা আর ছেলের চরিত্রে অপূর্ব ভাইয়া। দর্শক সুন্দর একটি গল্পের কাজ দেখতে পারবে। মায়ের ভালোবাসা যে কতটা গুরুত্বপূর্ণ, সেটা কিছুটা হলেও অনুধাবন করতে পারবে।

আলফা আই প্রোডাকশনের ব্যানারে নির্মিত এ নাটকটি আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_