মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:৪৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বেগমগঞ্জে র‌্যাবের হাতে হত্যা মামলার আসামি আটক ছাতক-গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান নালিতাবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন  করোনায় রেকর্ড ২৪৭ মৃত্যু, শনাক্ত ১৫, ১৯২ সোমবার থেকে টিসিবির ট্রাকে চিনি-ডাল ৫৫, তেল ১০০ টাকায় যেসব লক্ষণে বুঝবেন আপনার ‘ডেঙ্গু’ হয়েছে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের সহজ জয়

৩ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

প্রকাশ: রবিবার, ১৮ জুলাই, ২০২১ , ৩:০৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রথম ম্যাচে থিতু হলেও ১৯ রান করে ফিরেছিলেন মোহাম্মদ মিঠুন। যে কারণে এদিন বড় ইনিংস খেলার বিকল্প ছিল না তাঁর হাতে। নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে হাফ সেঞ্চু্রি তুলে নেয়ার পর থেকেই ব্যাট হাতে ব্যর্থ মিঠুন।

এদিন জ্বলে ওঠার বদলে আবারও ব্যর্থ তিনি। ওয়েসলে মাধেভেরের দারুণ এক ক্যাচে জংওয়ের বলে সাজঘরে ফিরেছেন ৩ বলে ২ রান করা মিঠুন। তাতে ৫০ রানে ৩ উইকেট হারিয়ে খানিকটা ব্যাটিং বিপর্যয়ে বাংলাদেশ।

সিরিজের প্রথম ওয়ানডেতে সেঞ্চুরি ‍তুলে নিয়ে বাংলাদেশকে বড় সংগ্রহ এনে দিতে বড় ভূমিকা রেখেছিলেন লিটন দাস। তবে দ্বিতীয় ওয়ানডেতে বড় ইনিংস খেলতে পারেননি তিনি। রিচার্ড এনগারাভার বলে পুল করতে গিয়ে মিড অনে থাকা ব্রেন্ডন টেলরের হাতে ক্যাচ দেন লিটন।

তাতে তামিম ইকবালের পথেই হাঁটতে হলো তাঁকে। অর্থাৎ তামিমের মতো থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি লিটন। এদিন ৩৩ বলে ২১ রান করেছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

প্রথম ম্যাচে শূন্য রানে আউট হলেও এদিন থিতু হয়েছিলেন তামিম ইকবাল। দ্বিতীয় ম্যাচ শুরুর আগেরদিন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক জানিয়েছিলেন, দলের জন্য বড় ইনিংস খেলতে চান। সেই লক্ষ্যে সাবধানী শুরুও করেছিলেন বাঁহাতি এই ওপেনার।

কিন্তু এদিনও বড় ইনিংস খেলতে পারলেন না তামিম। ব্যাকওয়ার্ড পয়েন্ট দাঁড়িয়ে থাকা সিকান্দার রাজার হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ৩৪ বলে ২০ রান করা বাঁহাতি এই ওপেনার। লুক জংওয়ের বলে রাজা অবশ্য দুর্দান্ত এক ক্যাচই নিয়েছেন।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_