বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

৫৩৮ জনকে নিয়োগ দিচ্ছে স্বাস্থ্য অধিদপ্তর

প্রকাশ: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ , ১:৩৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তরের অধীন জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি। ২৮টি পদে মোট ৫৩৮ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীরা যোগ্যতা থাকলে অনলাইনের মাধ্যমে আগামী ১০ আগস্ট পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম : স্বাস্থ্য অধিদফতর

কর্মসূচির নাম : জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি

অর্থায়নে : গ্লোবাল ফান্ড

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা যোগ্যতা থাকলে এই http://ntp.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের সঙ্গে ৩০০-৩০০ সাইজের ছবি ও ৩০০-৮০ সাইজের স্বাক্ষর স্ক্যান করে যুক্ত করতে হবে।

আবেদন ফি : টেলিটক প্রি-পেইড সিমের মাধ্যমে ১, ২, ১৯, ২০, ২৪, ২৭ নং পদের জন্য ৩৩৬ টাকা, ৩-৮, ২১, ২২ নং পদের জন্য ২২৪ টাকা, ৯-১৩, ২৫, ২৬, ২৮ নং পদের জন্য ১১২ টাকা, ১৪-১৮, ২৩ নং পদের জন্য ৫৬ টাকা ৭২ ঘণ্টার মধ্যে পাঠাতে হবে।

আবেদনের সময়সীমা : আগ্রহী প্রার্থীরা আগামী ১০ আগস্ট, ২০২১ তারিখ বিকেল ০৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।


চাকরির খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_