বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

৯ মাস আগের টুইটে ছিল বিচ্ছেদের ইঙ্গিত?

প্রকাশ: রবিবার, ৪ জুলাই, ২০২১ , ১০:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আমির খানের ডিভোর্সের পর পুরোনো একটি টুইট ঘিরে বলিউডে চলছে আলোচনা। ৯ মাস আগের সেই টুইটে বলা হয়, বলিউডের এক বিখ্যাত অভিনেতা এবং তার স্ত্রী বিবাহবিচ্ছেদের ঘোষণা দিতে যাচ্ছেন।

আমির এবং কিরণের এই আকস্মিক ঘোষণার ঠিক ৯ মাস আগে ‘বলিউড প্রেডিকশনস’ নামক অখ্যাত একটি পেজ এই টুইটটি করেছিল।

তারকা জুটির বিচ্ছেদের ঘোষণার পর নেটাগরিকরা নতুন করে এই টুইট আবিষ্কার করেন। টুইটের সঙ্গে বাস্তবের হুবহু এই মিলকে ‘অলৌকিক’ বলে মনে হয়েছে অনেকের। এ বিষয়ে কমেন্টে বিস্ময় প্রকাশ করেছেন তারা।

কেউ কেউ প্রশ্ন করেছেন, ‘আমির খান এবং কিরণ রাওকে নিয়েই কি এই খবরটি লিখেছিলেন?’

একজন আবার লিখেছেন, ‘আপনি তো ভগবান!’

নেটাগরিকদের একাংশ এক বাক্যের এই টুইটকে ভবিষ্যদ্বাণী বলে ধরে নিয়ে ‘চাকরি কবে হবে’, ‘জীবনে সুখ কবে পাব’ জাতীয় প্রশ্ন করে বসে আছেন সদুত্তর পাওয়ার আশায়।

৩ জুলাই শনিবার সকালে একটি বিবৃতির মাধ্যমে আমির ও কিরণ বিচ্ছেদের ঘোষণা দেন। এর মাধ্যমে দীর্ঘ ১৫ বছরের সংসার জীবনের ইতি টানেন তারা।

সূত্রঃ দেশ রুপান্ত


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_