শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ২:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

এইচএসসি পরীক্ষার্থীর ষষ্ঠ সপ্তাহের আ্যসাইনমেন্ট

প্রকাশ: সোমবার, ২৩ আগস্ট, ২০২১ , ৭:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ২০২২ সালের এইচএসসি পরীক্ষার্থীদের আট বিষয়ের ওপর ষষ্ঠ সপ্তাহের আ্যসাইনমেন্ট  কার্যক্রম শুরু হচ্ছে আজ।

 

রবিবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের (মাউশি) পরিচালক প্রফেসর মো. শাহেদুল খবির চৌধুরী  স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে  এ কথা বলা হয়েছে।

 

এতে উল্লেখ করা হয়, কোভিড-১৯ অতিমারির কারণে শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশে পুনর্বিন্যাসকৃত পাঠ্যসূচির আলোকে শিক্ষার্থীদের শিখন কার্যক্রমে পুরোপুরি সম্পৃক্তকরণ ও এই কার্যক্রমে অংশ নিতে ও ধারাবাহিক মূল্যায়নের আওতায় শিক্ষার্থীদের আনতে ষষ্ঠ সপ্তাহের অ্যাসাইনমেন্ট দেয়া হয়েছে।

 

বিষয়গুলো হচ্ছে- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি,রসায়ন, ইতিহাস, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা,ইসলাম শিক্ষা, শিশুর বিকাশ ও লঘুসংগীত। এই বিষয়গুলোর আ্যসাইনমেন্ট মূল্যায়ন ররুবিক্সসহ প্রণয়ন করা হয়েছে।

কোভিড-১৯ অতিমারির কারণে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি যথাযথভাবে অনুসরণ করে শিক্ষকদের আ্যসাইনমেন্ট জমা নিতে নির্দেশনা দেয়া হয়েছে, পাশাপাশি শিক্ষার্থী-অভিভাবকদেরও স্বাস্থ্য বিধি মেনে চলতে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে অনুরোধ জানানো হয়েছে।

সূত্রঃ এবিএন


শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_