রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

করোনা ও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা গেলেন বাকৃবি অধ্যাপক

প্রকাশ: বুধবার, ৪ আগস্ট, ২০২১ , ১১:১৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কোভিডের পর ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক আজহারুল হক তপু মারা গেছেন।

 

বিশ্ববিদ্যারয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের উপ-পরিচালক দীন মোহাম্মদ দীনু জানান, মঙ্গলবার রাত ১১টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

আজহারুল বিশ্ববিদ্যারয়ের পশু প্রজনন ও কৌলিবিজ্ঞান বিভাগের অধ্যাপক ছিলেন। ক্রীড়া প্রশিক্ষণ বিভাগের পরিচালক, শহীদ জামাল হোসেন হলের প্রভোস্ট ও প্রক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

 

দীন মোহাম্মদ বলেন, আজহারুলের প্রথমে কোভিড ধরা পড়েছিল। বাসায় তার চিকিৎসা চলছিল। এরই মধ্যে গত ২৮ জুলাই ডেঙ্গুতে আক্রান্ত হন তিনি। তাকে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার ফুসফুসের প্রায় ৭৫ শতাংশ ক্ষতিগ্রস্ত হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয় পরে। সেখানেই চিকিৎসাধীন তিনি মারা যান।

 

আজহারুল ১৯৯৭ সালে প্রভাষক হিসেবে যোগ দেওয়ার পর ২০১০ সালে অধ্যাপক হিসেবে পদোন্নতি লাভ করেন।


শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_