রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

কলাপাড়ায় মোবাইল কেনার টাকা না পেয়ে  মাদ্রাসা ছাত্রের আত্মহত্যা।।

প্রকাশ: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১ , ৮:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় মোবাইল ক্রয়ের টাকা না পেয়ে কীটনাশক খেয়ে আত্মহত্যা করেছে মাদ্রাসা ছাত্র জুনায়েদ আহম্মেদ সাব্বির (১৭)। বৃহস্পতিবার রাতে উপজেলার লালুয়া ইউনিয়নের চান্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত জুনায়েদ একই গ্রামের ইমাম মাওলানা নজরুল ইসলামের ছেলে।

 

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, ঢাকার একটি মাদ্রাসার আলিম প্রথম বর্ষের ছাত্র জুনায়েদ। লকডাউনের কারনে মাদ্রাসা বন্ধ থাকায় সে বাসায়ই থাকতো।

 

পরিবারের বরাত দিয়ে ওসি জানান,  ঘটনার দিন জুনায়েদ তার মায়ের কাছে মোবাইল ক্রয়ের জন্য পাঁচ হাজার টাকা চায়। মোবাইল ক্রয়ের জন্য টাকা না পেয়ে  রাতত ১০টার দিকে সে ঘরে থাকা কীটনাশক খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে।

 

রাত ১২টার দিকে পরিবারের সদস্যরা তাকে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করে। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে চিকিৎসকরা। রাত দুইটার দিকে এ্যাম্বুলেন্সে করে তাকে নিয়ে বরিশাল যাওয়ার পথে রজপাড়া এলাকায় পৌছলে সে মারা যায়।

 

পরিবারের কোন অভিযোগ না থাকায় শুক্রবার দুপুরে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_