মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

‘কাঁটা চামচ’ নিয়েই ব্যাট করলেন শোয়েব মালিক

প্রকাশ: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১ , ১০:৩৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ব্যাট করার সময় এক নজিরবিহীন ঘটনা ঘটিয়ে ফেললেন পাকিস্তান ক্রিকেটের অন্যতম সেরা অলরাউন্ডার শোয়েব মালিক। সাধারণত ক্রিকেটাররা যে সু পরে ব্যাট করেন, তার নিচে স্পাইক ছাড়া আর অন্য কিছু থাকার কথা নয়। তবে সিপিএলের ম্যাচ চলাকালীন শোয়েবের বুটের তলায় ছিল কাঁটা চামচ! আর তা নিয়েই ব্যাট করেন তিনি।

 

শুনতে অবাক লাগলেও সিপিএলে গতকাল ঘটেছে এমনই অদ্ভুত ঘটনা। ব্যাপারটি ক্রিকেটের ইতিহাসে একেবারে নজিরবিহীন। সাম্প্রতিককালে এমন কোনো কিছুর উদাহরণ নেই। ক্যারিবিয়ান প্রিমিয়র লিগে ঘটে যাওয়া সেই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে নেটিজেনদের মধ্যে।

 

সিপিএলে গতকাল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে ব্যাট করছিলেন শোয়েব মালিক। ব্যাটিংয়ের সময়ে হঠাৎই স্ট্যাম্প ক্যামে ধরা পড়ে যায় শোয়েবের জুতোর তলায় জুড়ে আছে একটি কাঁটা চামচ!

 

লাইভ সম্প্রচারে সেই ছবি ধরা পড়ে। প্রথমে ব্যাপারটা বুঝতে পারেননি শোয়েব মালিক নিজেও। পরবর্তীতে তিনি তা বুঝতে পারেন। সঙ্গে সঙ্গে জুতোর সোল থেকে কাঁটা চামচটি ছাড়িয়ে নেন শোয়েব।

 

গায়ানার এদিনকার ম্যাচটি ছিল সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের বিরুদ্ধে। ম্যাচে হারের মুখ দেখতে হয় শোয়েবদের। ১২ বলে মাত্র ৫ রান করে আউট হন শোয়েব। তিন ম্যাচে মাত্র একটি জয় পেয়েছে শোয়েবের দল।

সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_